রবিবার, ১২ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরে আলোচিত ২নারী ইউঃপিঃ সদস্যের এসএসসি পাস এসএসসির ফলাফলে পশ্চিম গোপালগঞ্জে ১ম এবং গোপালগঞ্জ জেলায় ৩য় স্থানে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন লোহাগড়ায় বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার মালয়ে‌শিয়া গমনেচ্ছুদের জন্য প্রবাসী কল্যাণের জরু‌রি বার্তা ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি পুনর্বহাল হতে পারে ‘সেবা না দিলে বিটিআরসিকে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দিয়েছি’ নলডাঙ্গায় বিশ্ব মা দিবসে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত দেশ টিভি’র সাংবাদিকের বিরুদ্ধে সাইবার আদালতে মামলার প্রতিবাদে মানববন্ধন মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয়

নতুন কোচকে জয় উপহার রোনালদোদের

রিপোর্টার
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৩ Time View

পুরো ম্যাচে গোলের কোনো দেখা নেই। এমনকি গোলের কোনো ভালো সুযোগও তৈরি হচ্ছিল না। অবশেষে ম্যাচের ১৩ মিনিট বাকি থাকতে এলো কাংখিত গোলটি। ফ্রেডের দেয়া ওই একমাত্র গোলেই ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়লো ম্যানচেস্টার ইউনাইটেড। সে সঙ্গে নতুন কোচ রালফ রাংনিংককে দারুণ এক জয় উপহার দিলো রোনালদো অ্যান্ড কোং।

৭৫তম মিনিটে ক্রিস্টাল প্যালেসের জর্ডান আইয়ু দারুণ একটি গোলের সুযোগ মিস করেন। তার প্রথমে দুর্দান্ত একটি সুযোগ মিস করেন। এরপরই ফুলব্যাক ম্যাসন গ্রিনউডের কাছ থেকে বল পেয়ে শট নেন ফ্রেড । সেটিই জড়িয়ে যায় ক্রিস্টাল প্যালেসের জালে।

আগের সপ্তাহেই ওলে গানার সোলশায়েরের স্থলাভিষিক্ত হিসেবে নাম ঘোষণা করা হয় রালফ রাংনিকের। তবে, সর্বশেষ ম্যাচে আর্সেনালের বিপক্ষে ৩-২ গোলে জয়ের ম্যাচে ডাগআউটে দাঁড়াতে পারেননি রাংনিক। সে হিসেবে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচটিই ছিল তার জন্য প্রথম ম্যাচ।

ম্যানইউ ফুটবলাররাও চেষ্টা করেছিলেন নতুন কোচ রাংনিকের প্রতিটি আদেশ অক্ষরে অক্ষরে পালন করার। কোচের মনোভাব বোঝার চেষ্টা করেছিলেন। আবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে শুরু থেকে দুর্দান্ত খেলাও উপহার দিয়েছে ম্যানইউ ফুটবলাররা। যদিও স্কোরলাইন তাদের এই ভালো খেলার বিষয়টা পুরোই আড়াল করে দিয়েছে।

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মার্কাস রাশফোর্ডকে দিয়েই একাদশ সাজান কোচ রাংনিক। তাদের সঙ্গে ছিলেন জ্যাডন সানচো এবং ব্রুনো ফার্নান্দেজ। তবুও, তারা ক্রিস্টাল প্যালেস গোলরক্ষক ভিসেন্তে গুয়াইতার সামনে বড় কোনো থ্রেট তৈরি করতে পারেনি।

ওল্ড ট্র্যাফোর্ডে আগের দুই সফরেই জয় পেয়েছিল ক্রিস্টাল প্যালেস। যে কারণে ম্যানইউর সামনে চ্যালেঞ্জ ছিল আগের দুই বছরের রেকর্ড ভেঙে ঐতিহ্য ফিরিয়ে আনার। শেষ পর্যন্ত ৭৭ মিনিটে গিয়ে সফল হলেন ফ্রেড এবং জয় উপহার দিলেন ম্যানইউকে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category