রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

আগামী বিধান সভার নির্বাচনে একা লড়াই করার সিদ্ধান্ত নিলেন বি এস পি নেত্রী মায়াবতী

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৬৬ Time View

বহুজন সমাজবাদী পার্টির সর্বভারতীয় সভানেত্রী শ্রীমতী মায়াবতী ভারতের যে তিনটি প্রধান রাজ্যের নির্বাচন হবে সেখানে একা লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন।

কারণ কিছু দিন আগে ভারতের বৃহত্তম রাজ্য উত্তর প্রদেশের নির্বাচন সমাজ বাদি পাটির সাথে জোট করে বিজেপি র বিরুদ্ধে লড়াই করার জন্য মত প্রকাশ করেন। সেই সঙ্গে সমাজ বাদী পাটির নেতা শ্রী অখিলেশ যাদব সাথে একরকম কথা বলেন। অনেকেই মনে করেন এবার হয়তো উত্তর প্রদেশের নির্বাচন বুয়া ও ভাতিজা জোট করে বিজেপি র বিরুদ্ধে লড়াই করবে।

কিন্তু সব জল্পনা শেষ করে আজ গনমাধ্যমের কাছে জানিয়ে দেন আগামী নির্বাচনে একা লড়াই করবে উত্তর প্রদেশ থেকে বহুজন সমাজবাদী পার্টি। তার সাথে কারো জোট হচ্ছে না। কিন্তু ভারতের পাঞ্জাব রাজ্যের নির্বাচনে একা লড়াই না করে ওখানে আকালি দল বাদল সাথে জোট করে লড়াই করতে যাচ্ছে। ওখানে মোট ১১৭সিট। এর মধ্যে আকালি দল বাদল লড়াই করবে ৯৭টি। এবং মায়াবতীর বহুজন সমাজবাদী পার্টি মোট ২০সিটে লড়াই করবে বলে জানিয়েছেন। এবং ভারতের উত্তরাখণ্ড রাজ্যের নির্বাচনে একা লড়াই করবে বলে জানিয়েছেন।

তার দল বিজেপি ও কোন রাজনৈতিক দলের সাথে জোট করে লড়াই করবে না,পাঞ্জাব রাজ্যে বাদে। এবং মনিপুর এ একা লড়াই করবে। তবে সমাজ বাদি পাটির সাথে জোট করে লড়াই করবে বলে সবাই ধরে নিয়েছিলেন। কিন্তু সব জল্পনার উপর জল ঢেলে দিয়েছেন বহুজন সমাজবাদী পার্টির সর্বভারতীয় সভানেত্রী শ্রীমতী মায়াবতী।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category