রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

আশুলিয়ায় ধর্মের নামে প্রতারণায় কথিত খাদেম নজরুল

 শাহাদাৎ হোসেন সরকার
  • Update Time : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২৫০ Time View

সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন নাল্লা পোল্লা গ্রামে বসবাস রত মোঃ নজরুল ইসলাম (কথিত) খাদেম এর বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অপরাধের অভিযোগ উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায়ঃ নজরুল ইসলাম কোন হাফেজ বা মাওলানা লাইনে কোন লেখা পড়া না করে সাভারের একটি মসজিদে নামসর্বস্ব মোল্লা সেজে খাদেম এর চাকুরী করতেন। বর্তমানে অপরাধ জনিত কারণ বসত চাকুরী হারিয়ে, ইসলাম ধর্ম বিকৃত করে নবীজির সুন্নাত মুখে রেখে এলাকার মানুষের কাছে আমার ভাই সেনাবাহিনীর চাকুরী করেন সুবাদে নাল্লা পোল্লা গ্রাম সহ এলাকার বেকার ছেলেদের চাকুরী দেয়ার নামে প্রতারণার মাধ্যমে তাদের অভিভাবকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।

এর ফাঁদে পা দিয়ে নিঃস্ব হয়েছে অনেকে। অর্থ নিয়ে চাকুরী দেওয়ার কথা থাকলেও নাম মাত্র চাকুরী। প্রতারণাই তার মুল ব্যবসা। চাকুরী দিতে না পেরে পর্বতিতে উক্ত টাকার সুদ দিবে বলে ঘুমাচ্ছেন বছরের পর বছর । কিন্তু আর টাকা ফেরত দেয় না । টাকা চাইতে গেলে সাভারের বড় বড় নেতাদের সাথে সম্পর্ক আছে সেই ক্ষমতা আছে বলে তাদের ভয় দেখিয়ে দীর্ঘদিন যাবৎ অর্থ আত্মসাৎ করা সহ বিভিন্ন অপরাধ করে আসছে নজরুল ইসলাম ।

সম্প্রতি নজরুল ইসলাম এর কাছে পাওনা টাকা চাইতে গেলে ক্ষমতা দেখাতে শুরু করে নজরুল ইসলাম এক পর্যায়ে নাঈম,ও রাসেল এর সাথে ঘটে মারধরের ঘটনা,আহত হয় নজরুল ইসলাম। এ ঘটনায় কিছু নির্দোশ মানুষ কে আসামি করে মামলা দায়ের করে নজরুল ইসলাম।

এর আগে উক্ত পাওনা টাকা মাসে মাসে ১০ হাজার করে পরিশোধ করবে মর্মে উপপরিদর্শক এমদাদ আশুলিয়া থানার সামনে একটি লিখিত মিমাংসা করা হয়। এর পর থেকে নজরুল ইসলাম কে আর পাওয়া যায় নি । ও-ই দিন নৈহাটি এলাকায় সামনে পড়লে টাকা চাইতে গেলে উপরোক্ত ঘটনাটি ঘটে।

এবিষয়ে, নজরুল ইসলাম কে জানতে চাইলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এলাকা বাসী জানানঃ নজরুল ইসলাম একজন খারাপ প্রকৃতির লোক।

এর সাথে রয়েছে এলাকার কিছু মাদক সেবন ও মাদক ব্যবসায়ীর চক্রের সাথে যোগসাজশ। এজন্য টাকা গুলো দিচ্ছে না নজরুল। আমরা এই প্রতারক ভন্ড মিথ্যাবাদী মোল্লা কে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category