বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

কাশিয়ানীতে প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা

 প্রতিনিধি কাশিয়ানী
  • Update Time : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৫৫ Time View

এলাকার আধিপত্য নিয়ে দ্বন্দ্বের জেরে প্রকাশ্য দিবালোকে শরিফুল ইসলাম হেলাল (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা।

সোমবার (১৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের হিরণ্যকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে।

হেলাল ওই গ্রামের ফেরদাউস আলম মনার ছেলে। ওসি মো. আজিজুর রহমা জানান, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাহিদ তালুকদার ও শরিফুল ইসলাম হেলালের মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে সোমবার ওই গ্রামের সৈয়দ সরদারের বাড়ির সামনে হেলালকে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে জাহিদ তালুকদারের লোকজন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category