রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ১৩৩ Time View
দূর্ঘটনা
ফাইল ছবি

দূর্ঘটনা

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের পাইকপারা গ্রামে মোল্লাপাড়ার আয়ূবের ছেলে মাসুদ( ২৭) আজ ঈদের দিন ইন্জিন চালিত আলমসাধু থেকে পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় মেহেরপুরের মুজিবনগর থেকে আসার পথে আলমডাঙ্গার আইলাহাসপুর কানাপুকুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তার সহযোগীরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে মাসুদের চাচা মোঃ নান্না মিয়া বলেন ঈদের দিন নামাজের পর আলমসাধু যোগে মেহেরপুর জেলার মুজিবনগরে যাই সেখান থেকে ফেরার সময় আইলহাস গ্রামে গাড়ি থেকে আচরে পরে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত্যু ঘোষণা করে। তাকে আজ রাত দশটার সময় নিজ এলাকা পাইকপাড়ায় দাফন করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category