সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

সিলেট জেলা ছাত্রলীগ এর সাবেক সদস্যা নাজমুল ইসলাম এর ঈদ শুভেচ্ছা

এম এ আদিল আহমদ বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৯৯ Time View

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন,সিলেট জেলা ছাত্রলীগ এর সাবেক সদস্য জনাব নাজমুল ইসলাম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজনীতিবিদ,জনপ্রতিনিধি,

সাংবাদিক, শুভাকাঙ্ক্ষী সহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ঈদ মোবারক।। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে আনন্দের বার্তা নিয়ে আবারও এসেছে পবিত্র ঈদ-উল-ফিতর।

পবিত্র ঈদুল ফিতর সবার তরে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি । পবিত্র ঈদ-উল-ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকলের জীবন, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি।

তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদুল ফিতরের আগমন। ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

শুভেচ্ছান্তে নাজমুল ইসলাম বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা ছাত্রলীগ নেতা। সাবেক সদস্যা সিলেট জেলা ছাত্রলীগ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category