বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

করোনার দুর্দিনে অসহায় কৃষকের পাশে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল

 স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ২৩৭ Time View

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর ঘোষিত কর্মসূচী অনুযায়ী,করোনার প্রথম সারির যোদ্ধা ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল প্রথম ধাপে অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছিল ভায়াবহ ক্রান্তিলগ্নে।

এরই ধারাবাহিকতায় দ্বিতীয় ধাপেও অসহায় কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিলেন ময়মনসিংহ মহানগর এর এই মানবিক ছাত্রনেতা। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল এর নেতৃত্বে গরিব দুঃখী অসহায় কৃষকের পাশে দাড়িয়েছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র ইকরামুল হক টিটু মহোদয় এর নির্দেশনায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল।

কারন দেশের এই করুন পরিস্থিতিতে সবাই যখন দিশেহারা ঠিক সেই সময়ে বঙ্গবন্ধু’র সৈনিক. গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বাংলার অসহায় অবহেলিত ও হতদরিদ্র মানুষের পাশে।

তারই ধারাবাহিকতায় দেশের এই ক্লান্তিলগ্নে কৃষকের ধান কাটা ধান মাড়াইয়ে ব্যস্ত ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল বলেন- করোনা পরিস্থিতিতে দেশ যখন কৃষকশুন্য তখন আমাদের কর্তব্য তাদের পাশে দাঁড়ানো।

কারন সরকার ঘোষিত প্রজ্ঞাপন অনুযায়ী কোভিড-১৯ প্রতিরোধে সকলকে বাসায় অবস্থান করতে হচ্ছে। সেকারনে কৃষকেরাও কোনো দিনমজুর খুজে পাচ্ছে না ধান কাটা ও মাড়াইয়ের জন্য আর এই সময়ের মধ্যে ধান কেটে ঘরে তুলতে না পারলে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হতে পারে কৃষকের।

তাই আপনার আমার সকলের কর্তব্য দেশের এই পরিস্থিতিতে বাংলার কৃষকের পাশে দাঁড়ানো। কৃষকের মাঠের ধান বাড়িতে উঠানো পর্যন্ত সকলকে কৃষকের পাশে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা আকিব আহমেদ রুবেল ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category