মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

ময়মনসিংহে দরিদ্র কৃষকের পাশে ছাত্রলীগ পরিবার

মোঃ ইসমাইল হোসেন শাকিল
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ২০৮ Time View

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর ঘোষিত কর্মসূচী অনুযায়ী, ময়মনসিংহ ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম মবিন এর নেতৃত্বে গরিব দুঃখী অসহায় কৃষকের পাশে দাড়িয়েছেন ময়মনসিংহ ছাত্রলীগ।

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহিত উর রহমান শান্ত’র দিক নির্দেশনায় ময়মনসিংহ ছাত্রলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ময়মনসিংহ ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম মবিন।

কারন দেশের এই করুন পরিস্থিতিতে সবাই যখন দিশেহারা ঠিক সেই সময়ে বঙ্গবন্ধু’র সৈনিক. গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বাংলার অসহায় অবহেলিত ও হতদরিদ্র মানুষের পাশে। তারই ধারাবাহিকতায় দেশের এই ক্লান্তিলগ্নে কৃষকের ধান কাটা ধান মাড়াইয়ে ব্যস্ত ময়মনসিংহ ছাত্রলীগ।

ময়মনসিংহ ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম মবিন বলেন- করোনা পরিস্থিতিতে দেশ যখন কৃষকশুন্য তখন আমাদের কর্তব্য তাদের পাশে দাঁড়ানো।

কারন সরকার ঘোষিত প্রজ্ঞাপন অনুযায়ী কোভিড-১৯ প্রতিরোধে সকলকে বাসায় অবস্থান করতে হচ্ছে। সেকারনে কৃষকেরাও কোনো দিনমজুর খুজে পাচ্ছে না ধান কাটা ও মাড়াইয়ের জন্য আর এই সময়ের মধ্যে ধান কেটে ঘরে তুলতে না পারলে বড় ধরনের ক্ষতির সম্মুখীন হতে পারে কৃষকেরা।

তাই আপনার আমার সকলের কর্তব্য দেশের এই পরিস্থিতিতে বাংলার কৃষকের পাশে দাঁড়ানো। কৃষকের মাঠের ধান বাড়িতে উঠানো পর্যন্ত সকলকে কৃষকের পাশে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ময়মনসিংহ ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম মবিন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category