মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :

ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি কৃষকের ধান কেটে দিলেন রাজু আহমেদ

মোঃ নাসিম খান বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৩১ Time View

শিল্পঅঞ্চল আশুলিয়ার চাঁদগাঁও এলাকার কৃতিসন্তান কেন্দ্রীয় আঃ লীগ নেতা গরিব অসহায় মানুষের শেষ ভরসা শিল্পপতি রাজু আহমেদ, করোনার প্রাদুর্ভাব বাংলাদেশ বিস্তার করার পর হতে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ইফতার

আশুলিয়া ইউনিয়নের প্রতেক ওয়ার্ডে মশা নিধন শীতবস্ত্র ও কম্বল বিতরণ সহ বর্তমানে কাঠফাটা রোদে রোজা রেখে দেশের আওয়ামী লীগ নেতাকর্মীদের উৎসাহ জোগাতে কৃষকের ধান কেটে দিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ও ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগ এর সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ রাজু আহমেদ।

এসময় তাদের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ শ্রমিক লীগ নেতা কর্মীরা যোগ দেন। সোমবার দুপুরে আশুলিয়া ইউনিয়ন এর চানগাঁও এলাকার কৃষক নুর ইসলাম মিয়ার প্রায় ২ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দেন তারা।

কর্মীদের কৃষকের পাশে দাড়ানোর জন্য উৎসাহ দিতেই এমন উদ্যোগ গ্রহণ করেন তারা। এসময় মোঃ রাজু আহমেদ জানান, করোনা মোকাবেলায় সর্বাত্নক লকডাউনে কাযক্রমে দেশের অনেক কৃষকই ধান কাটা শ্রমিক পাচ্ছেন না।

এতে করে যাতে ধান নষ্ট না হয়, সেই লক্ষ্যেই এমন উদ্যোগ। শুধু তাই নয়, সবার অবস্থান থেকে দেশের সবাইকে কৃষকদের পাশের দাড়নোর আহবানও করেন তিনি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category