বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের আয়োজনে অসহায়, ছিন্নমূল ও দরিদ্র অসহায় পথশিশুদের মাঝে ইফতার বিতরন

 হাফিজুর রহমান
  • Update Time : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৪৫ Time View

পবিত্র রমজান মাস সিয়াম-সাধনার মাস। এই বিশেষ মাসের মহিমান্বিত রক্ষার দ্বায়িত্ব আমাদের সকলের। সামান্য প্রচেষ্টায় গরে উঠতে পারে একটি সুন্দর সমাজ। এরই ধারাবাহিকতায় রমজান মাসের এই মহিমান্বিত ও পবিত্রতা সকলের মাঝে ছড়িয়ে দিতে অসহায়,ছিন্নমূল ও দরিদ্র অসহায় পথশিশুদের মাঝে ইফতারি বিতরন করেছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ।

গতকাল শুক্রবার বাদ আছর চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে এই মহৎ কাজের সূচনা করে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জানিফ সহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

এছাড়া বিশেষ এই আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখাতে সকলের প্রতি আহব্বান জানান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক সজল,চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা ইব্রাহিম শেখ ইমরান,মনিরুজ্জামান শুভ,হিমু,আকিব জাভেদ,রাকিব,সুমন,হাসান,সাফায়েত শাওন,বিপ,সাইফুল,সালেকিম,সুরুজ,অঙ্কন,রোমেল সহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

এসময় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃজানিফ বলেন বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদও এই রমজান মাসে সেহেরী ও ইফাতারি বিতরন কর্মসূচির উদ্যোগ নিয়েছে তারই অংশ হিসেবে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা কিছু অসহায়,হতদরিদ্র,ছিন্নমূল মানুষের মুখে হাসি ফোটানোর।

শুধু আমরাই নয় সমাজে বসবাসরত আরোও যারা বিত্তবান ও সামর্থবান মানুষ রয়েছেন তারাও এ ধরণের কাজে উদ্বুদ্ধ হবেন বলে আমরা আশাবাদী।

করোনার ভয়াল থাবা সমগ্র পৃথিবীকেই গ্রাস করে রেখেছে। লকডাউনে সহায় হয়ে পড়া মানুষগুলোর পাশে যদি আমরা দাঁড়াতে পারি তাহলে অনেকাংশেই তারা উপকৃত হবে শুধু তাই নয় সকলের প্রতি আহব্বান রবে করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষার্থে ঘরে অবস্থান করবেন,প্রয়োজন বিহীন বাহিরে বের হবেন না।

মনে রাখবেন আপনার আমার সতকর্তায় বেঁচে যাবে আমাদের পরিবার। পরিশেষে এতটুকুই আহব্বান সকলের প্রতি যে যার অবস্থান থেকে এগিয়ে আসবেন দেশ ও জাতির কল্যানে।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাও অনেক উদ্যোগ নিয়েছেন।

সকল প্রকার সহিংসতা ও অরাজকতা রুখে দিতে এবং একটি সুন্দর দেশ গড়ার প্রত্যয়ে সদা রাজপথে অবস্থান করব আমরা চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ পরিবার।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category