বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

পাগলা বাজার সমিতির সুনাম নষ্ট করার পাঁয়তারা চলছে – বাচ্চু

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২০৪ Time View
নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ঐতিহাসিক পাগলা বাজার বহুমুখী সমবায় ব্যবসায়ী সমিতি নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সমবায় সমিতির নির্বাচিত হয়েছে।
তবে বেশ কিছুদিন যাবৎ পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতি ও সদস্যদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার হয়েছে।
এ বিষয়ে পাগলা বাজার বহুমুখী সমবায় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জানান এই সমিতির এত জনপ্রিয়তা দেখে কিছু কিছু কুচক্রী মহল সব সময় ষড়যন্ত্র করার চেষ্টা করছেন এ পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সুনাম নষ্ট করার পাঁয়তারা চলছে।
একটি চাঁদাবাজ মহল রয়েছে যারা সব সময় বিভিন্নভাবে এই পাগলা বাজারে চাঁদাবাজি করত আর সেটা ফতুল্লা থানার ওসি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু এবং পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সম্মিলিত প্রচেষ্টায় চাঁদাবাজি বন্ধ করতে সক্ষম হয়েছে।
কিন্তু সেই সকল চাঁদাবাজরা আবারও মাথানাড়া দিয়ে উঠেছে এই পাগলায় আবারও তারা চাঁদাবাজি শুরু করবে। তবে চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় তারা সম্পূর্ণভাবে ব্যর্থ হয়।
এবং পাগলাবাজার বহুমুখী ব্যবসায়ী সমিতি ও সদস্যদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করায়। আর বিশেষ করে আমি কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হওয়ার পর থেকেই আমার পিছনে কিছু কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে আমার সুনাম নষ্ট করার জন্য কিন্তু আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই সম্মান দেওয়ার মালিক আল্লাহ আর সম্মান নেওয়ার মালিক তিনি।
সকলের দোয়াতে আমরা এই পাগলা থেকে জালকুড়ি পর্যন্ত যে যানজট টা ছিল তা এখন আর নেই। এই যানজট নিরসনে যানজট নিরসন কর্মীদের সাথে আমরা নিজেরাও কাজ করেছি এবং আমরা সফল হয়েছি।
আর যারা আমার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলেছে তাদের উদ্দেশ্যে বলতে চাই যদি কোনো ভাবে প্রমান করতে পারেন আমার মোবাইলে বিকাশে টাকা আসে তাহলে আপনার আচার শাস্তি দিবেন আমি মেনে নেব। কে কি বলল সেই ভিত্তিতে কারো সন্মান নিয়ে ছিনিমিনি করা ঠিক নয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category