বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

লক্ষ্মীপুর লকডাউন বাস্তবায়নে ও‌সি জসীম উদ্দিনেন কঠোর অবস্থান

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৬৮ Time View

লকডাউন বাস্তবায়নে ও‌সি জসীম উদ্দিনেন কঠোর অবস্থানলক্ষ্মীপু‌র সদর উপজেলা সর্বাত্মক লকডাউনের ৭ম দিনেও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে লক্ষ্মীপুর সদর থানা পু‌লিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল থেকেই সদর থানার অ‌ফিসার ইনচার্জ জসীম উদ্দিনের নেতৃত্বে পৌর শহরের বিভিন্ন হ‌াট-বাজার, অলিগলি টহল দিতে দেখা গে‌ছে।

লক্ষ্মীপুর লকডাউনের ৭ম দিনে পৌর শহর সহ উপজেলার ভিবিন্ন বাজারে অভিযান চালিয়ে পথচারী, দোকানী, রিক্সা ও ভ্যান চালকসহ সকলকে সতর্ক করে ঘরে থাকার আহবান জানান তিনি।

লকডাউ‌নের ৭ম দিন সকাল থে‌কেই ও‌সি জসীম উদ্দিন সরকা‌রি নি‌র্দেশনা পাল‌নে ক‌ঠোর অবস্থানের কার‌নে রাস্তাঘাট ছিলো অনেকটাই ফাঁকা।

গণপরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরি সেবাদানকারী যান সহ সামান‌্য সংখ‌্যক রিকশা, মিশুক ও মোটরসাই‌কেল চলাচল করছে। শপিং মল ও দোকানপাট বন্ধ রয়েছে।

খোলা রয়েছে- নিত্যপয়োজনীয় পণ্যের দোকান। সরকারের জারি করা ১৩ দফা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে পুরো শহর জুড়ে চলছে পুলিশের প্রচার-প্রচারণা।

এ বিষয়ে সদর থানার ও‌সি জসীম উদ্দিন জানান- পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান স‌্যা‌রের ক‌ঠোর নি‌র্দেশনায় আমরা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এই লকডাউনকে বাস্তবায়ন করতে সকাল থেকেই মাঠে অবস্থান করছি।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এই লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া আমরা একদমই কাউকে রাস্তায় বের হতে দিচ্ছি না। লগডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে প্রতিদিনই মাঠ পর্যায়ে কাজ করবে সদর থানা পুলিশ।

সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে আমা‌দের তৎপরতা অব‌্যাহত থাক‌বে। স‌রেজ‌মিন ঘু‌রে দেখা গে‌ছে,সদর উপ‌জেলার প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন।

কেউ রাস্তায় বের হলে পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে। কারো জরুরি কাজ থাকলে পুলিশ সদস্যরা তাদের দ্রুত কাজ শেষ করে ঘরে ফেরার নির্দেশনা দিচ্ছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category