বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

মেহেরপুর শহরের ২ টি শিশু বাগান পাড়ায় ঘুড়ি পাড়তে গিয়ে নির্যাতনের শিকার

মেহেরপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৯১ Time View

মেহেরপুর শহরের শিশু বাগান পাড়ায় ঘুড়ি পাড়তে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে ৮ বছরের দুই শিশু। মঙ্গলবার শহরের ৮নং ওয়ার্ডের শিশু বাগান পাড়ার সাবেক সেনা আব্দুল ওহাব ঝন্টুর বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছে এলাকাবাসী।

নির্যাতনের শিকার দুই শিশু হলো, শিশু বাগান পাড়ার সেলিম রেজার ছেলে ৩য় শ্রেনীতে পড়ুয়া শান্ত ও একই পাড়ার মন্টুর ছেলে ৪র্থ শ্রেনীতে পড়ুয়া জান্নাতুল।

শান্ত ও জান্নাতুল জানায়, বিকালে আব্দুল ওহাব ঝন্টুর বাড়ির ছাদে ঘুড়ি পড়েছে কি না খুঁজতে গিয়েছিলাম। এসময় কবুতর চুরি করতে এসেছে বলে, আমাদের হাত পা বেঁধে মারধর করে।

সেই সাথে আমাদের বলে, কেউ জিজ্ঞেস করলে বলবি কবুতর চুরি করতে এসেছিলাম। স্থানীয় সুরুজ আলী ও জাহানারা বলেন, ঝন্টুর বাড়ি থেকে দুই শিশুকে আমরা এলাকাবাসী মিলে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করি।

মাঝে মধ্যেই ঝন্টু তার ক্ষমতা দেখিয়ে এলাকায় দাপট দেখায়। এদিকে সাবেক সেনা সদস্য ঝন্টুর এমন ন্যক্কারজনক কাজের বিচারের দাবিতে দফায় দফায় আন্দোলন করে এলাকার শতাধিক নারী পুরুষ।

পরে সদর থানার একটি দল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আন্দোলনের মুখে সাবেক সেনা সদস্য আব্দুল এহাব ঝন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category