বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় ৩৩০০০ ভোল্ট বিদ্যুৎ স্পর্শে দিন মজুরের শরীরের ৯৯% পুড়ে শেষ

নড়াইল জেলা প্রতিনিধি, খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৩২ Time View

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা গ্ৰামের আদর্শ পাড়ার আতিয়ার রহমান (বিজিবি অব: ) এর বাড়ির ৩ তলা বিল্ডিং এর ছাদে কাজ করানোর জন্য এক ই এলাকার ভাড়াটিয়া দিনমজুর সোহেল ( ২১) কে নিয়ে যায়।সোহেল ওই বাড়িওয়ালা আতিয়ার রহমানের কথা মতো ওই বিল্ডিং এর ছাদে গিয়ে টিনের চালের উপর কাজ করছিলেন।

এবং ওই বিল্ডিং এর ৩ তলা ছাদের পাশ ঘেঁষে বয়েগেছে ৩৩০০০ ভোল্টের বিদ্যুতের তার, ওই তারের সাথে সোহেলের বিদ্যুৎ স্পর্শ হলে সোহেল পুড়েগিয়ে ৩ তলা বিল্ডিং থেকে নীচে পড়ে যায় এবং তার শরীরের ৯৯% পুড়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা যায়। দুর্ঘটনা স্থান থেকে প্রতিবেশীরা সোহেল কে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক সোহেলের অবস্থা ঝুঁকি পুর্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সোহেলের গ্ৰামের বাড়ি বাগের হাট জেলার, বাগেরহাট থানার নাগের বাজার গ্ৰামের মুনসুর আলীর ছেলে। সোহেল লোহাগড়া উপজেলায় বিভিন্ন স্থানে দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে। মূলত সোহেল রাজমিস্ত্রীর জোগালের কাজ করতেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category