শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক মোঃ জাফরুল হাসান

আতিক হাসান মাদারীপু
  • Update Time : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ Time View

উপজেলা পর্যায়ে মাদারীপুরের কালকিনি ও নবগঠিত ডাসার দুই উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিদের মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন ১১নং পশ্চিম বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সুযোগ্য সভাপতি, দৈনিক জনকণ্ঠ পত্রিকার সাংবাদিক, কালকিনি প্রেসক্লাবের বাব-বার নির্বাচিত সাবেক সাধারন সম্পাদক, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও ভূরঘাটা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ জাফরুল হাসান।

আজ রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহার উপস্থিতে উপজেলা র্শিক্ষা কর্মকর্তা মোঃ বদিউজ্জামান উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিদের মধ্য থেকে মোঃ জাফরুল হাসানকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রঞ্জন কুমার বোষ, মোঃ শাহআলম, মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, মোঃ নিজামউদ্দিন ঢালী, সহকারী শিক্ষক ও প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বৃন্দ।

এদিকে সাংবাদিক মোঃ জাফরুল হাসানকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করায় উপজেলা শিক্ষা অফিসার, সহকারি শিক্ষাঅফিসারসহ সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সভাপতিদেরকে তিনি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category