শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন গোপালগঞ্জের ৬১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৮৪ Time View

মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে গোপালগঞ্জে ৬১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি সহ ঘর উপহার পেলেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় পর্যায়ে দেশের ৬৪ জেলায় জমিসহ ৩২,৯০৪ টি ঘর বিতরণের এ কার্যক্রমের উদ্বোধন করেন এবং ভার্চুয়ালি উপকারভোগীদের সাথে তিনি কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী তাঁর পরিবারের স্মৃতিচারণ করে দেশে একটি পরিবারও গৃহহীন থাকবে না, পর্যায়ক্রমে সকলকে এ সুবিধার আওতায় আনা হবে বলেও অঙ্গীকার করেন তিনি। সারা জেলার ন্যায় গোপালগঞ্জেও ৬১২টি ভূমিহীন পরিবারকে একটি করে ঘর ও দুই শতক জমি উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

এ লক্ষে মঙ্গলবার (২৬ এপ্রিল) গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পৌর পার্কে উপকারভোগীদের মাঝে জমিসহ ঘরের প্রতিকি চাবি, ঘরের কবুলিয়াত দলিল ও পরিবেশ বান্ধব গাছের চারা হস্তান্তর করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. উসমান গনি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহাকে সাথে নিয়ে উপকারভোগীদের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া এ ঈদ উপহার তুলে দেন।

এ সময় জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, নির্বাচিত জনপ্রতিনিধি সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category