শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

শহীদ জায়ানের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবর জিয়ারত করলেন নানা শেখ সেলিম এমপি

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৮৬ Time View

নিষ্পাপ শিশু শহীদ জায়ান চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর কবর জিয়ারত করেছেন তার নানাভাই, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর অন্যতম সদস্য ও গোপালগঞ্জ -২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি।

শহীদ জায়ানের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল রাজধানীর বনানী কবরস্থানে তাঁর কবর জিয়ারত করেন তিনি। এ সময় শহীদ জায়ানের নানাভাই শেখ সেলিম এমপি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তার রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শহীদ জায়ান চৌধুরী বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব শেখ ফজলে ফাহিম ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্মসাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের আদরের ভাগ্নে ছিলেন।

উল্লেখ্য, ২০১৯ সালের এই দিনে শ্রীলঙ্কার একটি আবাসিক হোটেলে পরিবারের সাথে অবস্থানকালে আততায়ীদের ছোড়া বোমায় সে শাহাদাত বরণ করেন এবং তার বাবা বোমার আঘাতে মারাত্মকভাবে আহত হয়ে প্রাণে বেঁচে যান।

এদিকে, শহীদ জায়ান চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনায় গোপালগঞ্জ কোর্ট জামে মসজিদে বিশেষ দোয়া ও রোজাদারদের জন্য ইফতারের আয়োজন করেছেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবু।

এছাড়াও শহীদ জায়ানের রুহের মাগফেরাত কামনায় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের পক্ষে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় বিশেষ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category