শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

গোপালগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৯২ Time View

পবিত্র মাহে রমজান -২০২২ উপলক্ষে সারা দেশের ন্যায় গোপালগঞ্জেও জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ মার্চ) বিকালে গোপালগঞ্জ পুলিশ লাইন্সে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম।পুলিশ লাইন্স ছাড়াও ট্রাফিক পুলিশ ইউনিট এবং জেলার প্রতিটি থানায় ও ফাঁড়িতে একযোগে ইফতার ও দোয়া মাহফিলের এ আয়োজন করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রহমান, নিহাদ আদনান তাইওয়ান, মো. সাখাওয়াত হোসেন, সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ, জেলা পুলিশের নারী ও পুরুষ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ইফতারের পূর্বে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭১-এর মহান স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদ পুলিশ সদস্যবৃন্দ সহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) -এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং পবিত্র রমজান মাসের ৩০টি রোজা সহীহ ও শুদ্ধভবে পালনের তৌফিক চেয়ে  বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category