শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

আমাদের কাজে বাধা দিলে হাত-পা থাকবে না,ফরিদপুরে সাংবাদিককে হুমকি

 মেজবা রহমান স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৪২ Time View
ভুক্তভোগী-সাংবাদিক শ্রাবণ হাসান

ফরিদপুরে অবৈধভাবে মাটি কেটে বিক্রি সংক্রান্ত সংবাদ প্রকাশের জের ধরে ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার সাংবাদিক শ্রাবণ হাসান কে হাত-পা কেটে ফেলার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে নিরাপত্তার স্বার্থে ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে ওই সাংবাদিক, জিডি নং- ১৩৭৯। হুমকিদাতা ব্যক্তি ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের ৭নং চর সুলতানপুর খালপাড় ডাঙ্গী গ্রামের মৃত সেক ইব্রাহিমের ছেলে মো. মনির হোসেন।

সাধারণ ডায়েরি থেকে জানা যায়, গত ২২ মার্চ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ গাবতলা মোড় এলাকায় অবৈধভাবে ভেকু বসিয়ে মাটি বিক্রি এবং ড্রাম ট্রাকের বেপরোয়া গতি সংক্রান্ত সংবাদের আরও কিছু তথ্য জানার জন্য মাটি খেকো রাজন শেখের সাথে মুঠোফোনে কথা বলেন ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী সময় নামক পত্রিকার বার্তা সম্পাদক শ্রাবণ হাসান।

এর পরে ২৩মার্চ বিকাল ৫ টা ৭ মিনিটে ০১৭১৬-৮৯৭৩০৭ নাম্বার থেকে ওই সাংবাদিকের ব্যবহৃত মুঠোফোনে ফোন আসে, তখন ওই সাংবাদিক ফরিদপুর পৌরসভা সংলগ্ন মুজিব সড়কের দৈনিক বাঙ্গালী সময় পত্রিকা অফিসে রিপোর্টের কাজে ছিলেন।

এ সময় উক্ত নাম্বার থেকে মনির হোসেন নামে এক ব্যক্তি পরিচয় দেয় এবং উক্ত সংবাদের সোর্সদাতার নাম জানতে চায়।সোর্সদাতার নাম না বলায় উত্তেজিত হয়ে ওই ব্যক্তি সাংবাদিকের হাত-পা কেটে ফেলার হুমকিসহ আরো নানা অকথ্য ভাষায় গালাগাল করেন। উল্লেখ্য, গত ৩ সপ্তাহ ধরে পুকুর খননের নামে জেলার চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহাজিগঞ্জ গাবতলার মোড় এলাকার কৃষি জমিতে অবৈধভাবে ভেকু বসিয়ে চলছে মাটি বিক্রির মহোৎসব।

একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই জায়গা থেকে এ মাটি কেটে বিক্রি করছে চরহাজীগঞ্জের ব্যাপারী ডাঙ্গী এলাকার মৃত শেখ ফজলের দুই ছেলে রাজন শেখ ও ফিরোজ শেখ এবং খালপাড় ডাঙ্গী গ্রামের মনির হোসেন নামে এক ব্যক্তি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category