শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ধাক্কায় প্রাণ গেলো এক ব্যবসায়ীর

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৮৩ Time View

লক্ষ্মীপুর সদর উপজেলা ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়নের ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় বেলাল হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের পুলিশ ফাঁড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো, বেলাল সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে। তিনি পেশায় একজন নারিকেল-সুপারি ব্যবসায়ী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি দ্রুত গতির একটি অটোরিকশা বেলালকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এই ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category