শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

লক্ষ্মীপুর জেলাতে ১৫টি ইউপিতে চেয়ারম্যান পদে ৯৯ জনের মনোনয়নপত্র দাখিল

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১১৪ Time View

লক্ষ্মীপুরে চতুর্থ ধাপে সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ, বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৯৯ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে ১৬৭ ও সাধারণ সদস্য পদে ৭৮০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থী ও সমর্থকরা মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনের শোডাউন নিয়ে নির্বাচন অফিস ও উপজেলা অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেন। এদিন বিকেলে ভবানীগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক বাদল, উত্তরজয়পুর ইউনিয়নে মিজানুর রহমান ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ ও সাধারণ সম্পাদক আবুল কাশেম সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, উপজেলার ১৫টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনে ভবানীগঞ্জ ইউপিতে চেয়ারম্যান পদে ১১জন, উত্তর জয়পুর ইউপিতে ৮ জন ও হাজিরপাড়া ইউপিতে ৬জন সহ মোট ৯৯জন চেয়ারম্যান প্রার্থীরা অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবে মনোনয়ন ফরম দাখিল করেছেন। বাছাই আগামী ২৯ নভেম্বর, আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। ভোটগ্রহণ ২৬ ডিসেম্বর।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category