শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

এমপি শামীম ওসমানের নির্দেশে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জলাবদ্ধতা নিরসন করছেন-চেয়ারম্যান হাজী আসাদুজ্জামান

আরিফ হাওলাদার
  • Update Time : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৮৪ Time View

নারায়নগঞ্জ সদর উপজেলার এনায়েত নগর ইউনিয়নে জলাবদ্ধতা নিরসনে নারায়নগঞ্জ ৪ আসনের মাননীয় সাংসদ জননেতা এ,কে, এম শামীম ওসমান এমপির নির্দেশে প্রত্যেকটি ওয়ার্ডের বিভিন্ন এলাকার পানি নিরসনে ইউনিয়নের মেম্বার, মহিলা মেম্বারদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কাজ করে যাচ্ছেন এনায়েত নগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান হাজী আসাদুজ্জামান। এ সময় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আসাদুজ্জামান বলেন, আমার ইউনিয়নে জলাবদ্ধতার কারণে বেশ কয়েকটি এলাকায় জনমানুষের ভোগান্তির সৃষ্টি হয়েছে। তাই ইউনিয়ন বাসিকে জলাবদ্ধতা থেকে মুক্তি করতে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের রূপকার জননেতা একেএম শামীম ওসমান ভাইয়ের নির্দেশে যেই যেই এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে প্রত্যেকটি ওয়ার্ড এর মেম্বারদের কে নিয়ে জলাবদ্ধতা নিরসনে খাল খনন করা হচ্ছে। ইতিমধ্যে আমরা কালিয়ানি খাল দখলমুক্ত করতে পেরেছি। প্রত্যেকটি এলাকায় ভেকু দিয়ে খালে আটকে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করা হচ্ছে যাতে করে আটকে থাকা পানি গুলো খালে নেমে যায়। আমি আশা করি খুব শীঘ্রই আমার এই ইউনিয়ন বাসী জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে। আমার ইউনিয়নটি ডিএনডির আওতাধীন নয়। তাই এখানে জলাবদ্ধতা হবার কোন প্রশ্নই ওঠে না। এজন্য অপরিকল্পিত বাড়িঘর তৈরি বড় সমস্যা। আমার ইউনিয়ন বাসীর কাছে বলতে চাই, আপনারা যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলবেন না। জলাবদ্ধতা নিরসনে আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বারের পরিশ্রমকে সাধুবাদ জানাই। পাশাপাশি আমার ইউনিয়ন বাসিকে আমি আরেকটি মেসেজ দিতে চাই, যেহেতু সারাদেশে সরকারি নির্দেশনা অনুযায়ী লকডাউন চলছে আমি সবাইকে অনুরোধ করব আপনারা অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। সকলে মাক্স পরিধান করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category