শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

চট্টগ্রাম নব্য জেএমবির ৬ সদস্য গ্রেফতার।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১২৪ Time View
মোঃ আল আমিন হোসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ গত ফেব্রুয়ারিতে নগরের দুই নম্বর গেইট এলাকায় ট্রাফিক পুলিশ বক্সে বিষ্ফোরণের ঘটনায় আরও ৬ যুবককে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিট।
গ্রেফতার ৬ জন নব্য জেএমবির সদস্য বলে জানিয়েছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পক্ষ থেকে। চট্টগ্রামের লোহাগাড়া, সাতকানিয়ার কেরানিহাট ও বান্দরবান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, লোহাগাড়া, কেরানিহাট ও বান্দরবান এলাকায় অভিযান চালিয়ে দুই নম্বর গেইটে ট্রাফিক পুলিশ বক্সে বিষ্ফোরণের ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা নব্য জেএমবির সদস্য।
গ্রেফতারকৃতরা হলো- মহিদুল আলম (২৪), মো. জহির উদ্দিন (২৮), মো. মঈন উদ্দিন (২০), মো. আবু সাদেক (১৯), রহমত উল্লাহ প্রকাশ আকিব (২৪) ও মো. আলা উদ্দিন (২৪)।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category