শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

নলডাঙ্গা হাটের পাট ক্রয়-বিক্রয়ের স্থান পরিবর্তন করলেন- এসিলেন্ড সুমা খাতুন

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১১১ Time View

নাটোরের নলডাঙ্গার হাট একটি অতি গুরুত্বপুর্ন ও পুরতন হাট এটি বর্তমানে নাটোর-নলডাঙ্গা প্রধান সড়ক বারনই নদীর ব্রিজের উপর পাট ক্রয়-বিক্রয় হয়ে আসছিলো।

এতে স্কুলগামী ছাত্র-ছত্রী,সাধারণ জনগণ সহ যানবাহন চলাচলে বিভিন্ন সময় প্রতিবন্ধকতার সৃষ্টি হয়ে আসছে। এতে সকলের চরম ভোগান্তি পোয়াতে হয়। এছাড়াও ব্রিজের উপর পাট পালা ও টলি-ট্রাকে পাট লোড করে আসছিল ব্যবসায়ীরা।

অতিরিক্ত লোডের কারনে ব্রিজটি ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই জনদুর্ভোগ লাঘবে প্রধান সড়ক, ব্রিজ সহ যানজট মুক্ত করতে ও ক্রেতা বিক্রেতা উভয়ের সুবির্ধাথে নলডাঙ্গা হাটের পাট ক্রয় বিক্রয়ের জন্য উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমা খাতুন পরামর্শক্রমে (অস্থায়ী ভিত্তিতে) সোনাপাতিল মহিলা কলেজ মাঠে পাট হাট বসিবার সিদ্ধান্ত গ্রহণ করছেন।

আগামী (১৯ জুলাই) মঙ্গলবার থেকে মহিলা কলেজ মাঠে পাট ক্রয় বিক্রয় করা হইবে। আজ উক্ত স্থানটি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমা খাতুন ও নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির পরিদর্শন করেন। ইতি মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে এই বিষয় টি প্রচার হওয়ায় জনসাধারণের মাঝে চরম উৎসাহিতা ও শান্তি বিরাজমান করছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category