সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

আমাদের জীবন ও দেশকে সুন্দর করে গড়ে তুলতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি- ডাঃ দীপু মনি

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৯৩ Time View

শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি (এমপি) বলেছেন, দেশাত্মবোধ স্বাধীনতার চেতনা ও মর্যাদার জন্য লড়াইয়ের মানুষিকতা নিয়ে শিশুদের বড় হতে হবে। তিনি বলেন, শিক্ষার সামগ্রিক মানোন্নয়নের যে অঙ্গীকার বর্তমান সরকার করেছে তা বাস্তবায়ন করা হবে।

আমাদের জীবন ও দেশকে সুন্দর করে গড়ে তুলতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি।’ সোমবার বিকেল ৫. ১০ মিনিটে আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের জয়বাংলা গেটের উদ্বোধন কালে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাধীনতা পদক প্রাপ্ত ও আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা.এম আমজাদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী ( এমপি) , এ্যাড : জাকিয়া তাবাসুম জুই এমপি, জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকি, পুলিশ সুপার আনোয়ার হোসেন, দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিকুল, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা, স্পেশাল পিপি এ্যাড শামসুর রহমান পারভেজ, ভাইস চেয়ারম্যান জোতিষ চন্দ্র রায়,

চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, খানসামা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মো: বজলুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানুসহ আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক- শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীরা। এর পরে মন্ত্রী চিরিরবন্দর নবীপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক চার তোলা ভবন উদ্ধোধন করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category