সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

সুজানগর পৌরসভার কর্মচারী আলামিন ও আ’লীগ কর্মী রজব নিহত – সাবেক মেয়র সহ আটক-৪

এম মনিরুজ্জামান, পাবনা
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৯৩ Time View

রাজনৈতিক ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুজানগর পৌরসভার কর্মচারী আলামিন হোসেন (৩৫) ও পৌর আওয়ামী লীগের কর্মী রজব আলী কে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

আহতদের এলাকাবাসী উদ্ধার করে দ্রুত সুজানগর হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক আহত দুই জন কে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পর আলামিন কে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর আহত রজব আলী কে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রজব আলী কে মৃত ঘোষণা করেন।

নিহত আলামিন ও রজব আলী দুই ভাই। সুজানগর পৌরসভার রাধানগর এলাকার আব্দুস সাত্তার ছেলে। সোমবার (১৪ মার্চ ২০২২ ইং) দুপুরে পাবনার সদর উপজেলার আতাইকুলা থানার পাবনা- সুজানগর সড়কের সাদুল্লাপুর স্কুল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলামিন সুজানগর পৌরসভার পৌরসভার টিকাদানকারী পদে চাকুরী করতেন। স্থানীয়রা জানান, দুপুরে পাবনা আদালত থেকে বাড়ি ফিরছিলেন দুই ভাই আলামিন ও রজব।

পথিমধ্যে আতাইকুলা থানার সাদুল্লাপুর নামক স্থানে প্রতিপক্ষের লোকজন তাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন।

আহত অপরজন রজব আলীকে মূমুর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত সহ সুরতহাল প্রতিবেদন তৈরী করছে।

অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কারা হত্যাকান্ডের সাথে জড়িত তাদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। এ ঘটনায় সুজানগর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য তোফাজ্জল হোসেন তোফা, তার ভাই পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা সহ চার জন অস্ত্র সহ তাদের বাসা থেকে আটক করেছে ডিবি পুলিশ।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, প্রাথমিক ভাবে তাদের আটক করা হয়েছে। এই ঘটনায় সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন ও পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে,পৌর শহরে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category