সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

নোয়াখালী বেগমগঞ্জে এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

আহসান হাবীব স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৭৪ Time View

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের দিনেশগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ছিদ্দিক উল্যাহ সেলিম নামের এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৯০পিস ইয়াবা জব্দ করা হয়।

রোববার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত ছিদ্দিক উল্যাহ সেলিম রসুলপুর ইউনিয়নের দিনেশগঞ্জ গ্রামের পন্ডিত বাড়ির আবদুল মালেকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, মাদকদ্রব্য উদ্ধারের বিশেষ অভিযানের অংশ হিসেবে শনিবার দিবাগত রাতে বেগমগঞ্জে অভিযান চালানো হয়।

অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রসুলপুর ইউনিয়নের দিনেশগঞ্জ গ্রামে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি ছিদ্দিক উল্যাহ সেলিমকে গ্রেফতার করা হয়।

পরে তার দেহ তল্লাশি চালিয়ে ৯০পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category