সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

মাদারীপুরে যুবককে হাতুড়ি পেটা করে জখম টাকা ছিনতাই

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১০৪ Time View

মাদারীপুরের তুহিন মাতুব্বর নামে এক যুবককে চলন্ত মটরসাইকেল থেকে টেনে নামিয়ে হাতুড়ি পেটা করে নগদ অর্থ ও স্বর্ন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার কুনিয়া বাজারে ঘটনাটি ঘটে। আহত তুহিন রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের চরকান্দি দারাদিয়া এলাকায় বজলু মাতুব্বরের ছেলে। জানা যায় বিদেশে নেয়ার কথা বলে দেয়া আট লক্ষ টাকা চাইতে গেলে তার উপরে হামলা চালানো হয়।

ভুক্তভোগী সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আহত তুহিন মাতুব্বর মোটরসাইকেল নিয়ে কুনিয়া বাজার হতে মাদারীপুর শহরের উদ্দেশ্যে আসার সময় জহির মাতুব্বর, আলম মাতুব্বর,রিয়াদ মাতুব্বর, বোরহান মাতুব্বর,আবু কালাম মাতুব্বর সহ ১০/১২ জন সন্ত্রাসী কুনিয়া বাজার এলাকায় তার উপরে হামলা করে। এ সময় সন্ত্রাসীদের হাতে থাকা হাতুড়ি দিয়ে আহতের মাথায় ও পায়ে কয়েকটি আঘাত করে। তুহিন রাস্তায় পড়ে গেলে তার পকেটে থাকা ৪৭ হাজার টাকা ও একটি স্বর্নের চেইন ছিনিয়ে নেয়।

এসময় তুহিন মাতুব্বর চিৎকার চেচামেচি করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসী দল পালিয়ে যায়।পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শনিবার মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী তুহিন বলেন, আমার উপরে হামলা করে আমাকে আহত করা হয়েছে। আমি এর বিচার চাই।
অনেক পুর্বে, উল্লেখিত সন্ত্রাসীদের নিকট বিদেশ যাওয়ার জন্য আট লক্ষ টাকা দেয়া হয় যার প্রমান স্বরুপ স্টাম্প রয়েছে আমাদের নিকট।কিন্তু বিদেশ না নিয়ে প্রতারনা করার কারনে পাওনা টাকা চাইলে তা ফেরত দিতে টালবাহানা করায় আমি, তুহিন মাতুব্বর বাদী হয়ে একটি মামলা দায়ের করি।এরই কারনে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে সন্ত্রাসীরা।
এ বিষয়ে অভিযুক্ত জহিরের সাথে কথা বলতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া না যাওয়ায় কথা বলা সম্ভব হয়নি।
এ বিষয়ে মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category