সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

লক্ষ্মীপুর পৌরসভাতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৬ছয় আহত

 সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৬৭ Time View

লক্ষ্মীপুর পৌরসভাতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ অন্তত ৬ছয় জন আহত হয়েছে। শুক্রবার রাতে পৌর শহরের সমসেরাবাদ এলাকায় এই ঘটনা ঘটে মুমূর্ষ অবস্থায় আহত তিনজনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন, সেলিমের স্ত্রী রেখা বেগম, ইসমাইলের স্ত্রী নার্গিস, শারমিন, সবুজ, রাজু সুমাইয়া। আহতদের স্বজন সবুজ অভিযোগ করে জানায়, লক্ষ্মীপুর পৌরসভার ৭৫নং সমসেরাবাদ মৌজার ২৫৯ নং খতিয়ান ভুক্ত ৭৯৩ দাগে মালিকীয় বসত ঘরে রাত যাপন করছে তারা।

রাত আনুমানিক ৩ টার দিকে স্থানীয় ৮/১০ জন পুরুষ মহিলা লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে হামলা চালায় এবং এলোপাতাড়ি মারধর করে। স্থানীয়রা জানায়, ফারুক ও আহাদের নেতৃত্বে হামলার ঘটনা ঘটতে পারে।

৭৫নং সমসেরাবাদ মৌজার ২৫৯নং খতিয়ান ভুক্ত সম্পত্তি নিয়ে দুইপক্ষের দীর্ঘদিন বিরোধ চলছে। বিরোধকৃত জমিকে কেন্দ্র করে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত ও অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা চলমান রয়েছে।

রাতের হামলার ঘটনাও থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীরা। জানতে চাইলে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আহমেদ কাউছার বলেন, সংঘর্ষের ঘটনা শুনেছি, তবে কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category