রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

কালকিনিতে ধর্ষক মামলার আসামী গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৬৯ Time View

মাদারীপুরের কালকিনিতে এক কলেজ পড়ুয়া (১৯) শিক্ষার্থী ধর্ষণ মামলায় মোঃ আমিনুল ইসলাম সরদার নামে একজন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে পলাতক অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, পৌর এলাকার চর ঠেঙ্গামাড়া গ্রামের সরোয়ার আলম সরদারের কলেজ পড়ুয়া ছেলে আমিনুল ইসলাম সরদারের সঙ্গে প্রায় এক বছর পূর্বে কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের মৌলভীকান্দি গ্রামের কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক হয়। এরি জের ধরে গত জানুয়ারি মাসের ১৯ তারিখে শিক্ষার্থীর বাড়িতে দেখা করতে যায় ধর্ষক আমিনুল ইসলাম।

এসময় ধর্ষিত শিক্ষার্থী বাড়িতে একা থাকায় তাকে বিয়ের প্রলোভন দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধীকবার ধর্ষন করে আমিনুল ইসলাম। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ধর্ষক আমিনুল ইসলামকে আসামী করে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

পরে কালকিনি থানার এসআই অনিমা বাড়ৈ সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।এ ব্যাপারে কালকিনি থানার এসআই অনিমা বাড়ৈ বলেন, আমরা ধর্ষন মামলার ঘটনায় ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category