রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

লক্ষ্মীপুরের অবৈধভাবে বালু উত্তোলন করায় ৪চার ড্রেজার মেশিন জব্দ

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৫০ Time View

লক্ষ্মীপুর রায়পুর উপজেলাতে ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় চারটি ড্রেজার মেশিন জব্দ করেছে উপজেলা প্রশাসন। এই সময় উত্তোলনকৃত ২০বিশ হাজার ঘনফুট বালুও জব্দ করে তা নিলামে বিক্রি করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী এলাকার এই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল, রায়পুর থানা পুলিশ এবং দক্ষিণ চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবু জাফর মো. সালেহ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

রাত ৯ টার দিকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ। তিনি জানান, ২নং চরবংশীর ৮নং চরলক্ষ্মী এলাকার খলিফা ব্রিজ সংলগ্ন স্থানের ডাকাতিয়া নদীতে অবৈধভাবে ড্রেজারের মাধ্যমে বালু উত্তোলন করায় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালানো হয়।

এই সময় ঘটনাস্থল থেকে চারটি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। এছাড়া ওই ইউনিয়নের ০২নং ওয়ার্ডের জনতা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে প্রায় বিশ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়।

বালুগুলো উন্মুক্ত নিলামের মাধ্যমে সর্বোচ্চ দরদাতাকে ৫০ হাজার টাকায় বিক্রয় করা হয়েছে। তিনি আরও জানান, অবৈধভাবে বালু ও মাটি উত্তোলন প্রতিরোধে উপজেলা প্রশাসন কর্তৃক অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category