সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

গোপালগঞ্জে এলসিএস ও আরইআরএমপি-৩ প্রকল্পের আওতায় দুস্থ ও সুবিধাবঞ্চিত কর্মীদের মাঝে কর্মসহায়ক সামগ্রী বিতরণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৬৮ Time View

গোপালগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাধীন এলসিএস ও আরইআরএমপি-৩ প্রকল্পের দুস্থ ও সুবিধাবঞ্চিত ৪৫০ নারীকর্মীদের মাঝে ঝুড়ি-কোদাল, দা, কলস, মগ, ছাতা, টিফিন বক্স ও এপ্রোন বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জ এলজিইডি ভবন চত্বরে আজ মঙ্গলবার (৮মার্চ) নারীকর্মীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সামগ্রী বিতরণ করেন এলজিডি ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সাইফুল ইসলাম শহিদ।

প্রধান অতিথি তার বক্তব্যে উক্ত প্রকল্পের কাজে নিয়োজিত সকল নারীকর্মীদের নিয়ম মেনে কাজ করার ওপর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি বলেন, গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ ও মেরামত কাজে এ সকল নারীকর্মীরা মাসিক মজুরী ভিত্তিক কাজ করে নিজেদের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি সামাজিক মর্যাদা লাভ করছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কতৃর্ক গৃহীত প্রকল্পের মাধ্যমে সারা দেশে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে নারীরা গ্রুপ ভিত্তিক কর্মসংস্থানের সুযোগ পাচ্ছেন। “প্রতি বছরের ন্যায় এ বছরও তাদের মাঝে নির্মাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে” মন্তব্য করে সভাপতি গোপালগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক বলেন, বছরব্যাপী গ্রামীণ সড়কের ছোটখাটো মেরামত কাজে প্রকল্পের নারীসদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এ সময় এলজিইডি ফরিদপুর অঞ্চলের নির্বাহী প্রকৌশলী আনন্দ কুমার ঘোষ, এলজিইডি গোপালগঞ্জের সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার ইকরামুল কবীর, সহকারী প্রকৌশলী মো. রবিউল হোছাইন , সহকারী প্রকৌশলী রঞ্জন কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category