সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

নাচোলে শিবিরকর্মী সন্দেহে আটক ২০২, ৫৭জনের নামে মামলা দায়ের করে অপ্রাপ্ত বয়স্ক ১৪৫জনের খালাস

 নাচোল প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৭৪ Time View

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার দোগাছি স্বপ্নপল্লী পার্কে শিবিরকর্মী সন্দেহে ২০২ জনকে আটক করে পুলিশ। পরে ১৪৫ জনকে ছেড়ে দেওয়া হয়েছে এবং ৫৭ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সোমবার (৭ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার (৬ মার্চ) সন্ধ্যায় নাচোলের নেজামপুর এলাকার স্বপ্নপল্লী পার্ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, নওগাঁ, নোয়াখালীসহ দেশের বিভিন্ন জেলার বাসিন্দা। নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান জানান, স্বপ্নপল্লী পার্কে শিবিরকর্মী সন্দেহে ২০২জনকে আটক করে নাচোল থানা পুলিশ।

পরে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় এবং যাচাই-বাছাই করে ১৪৫ জনকে ছেড়ে দেওয়া হয় এবং ৫৭জনকে গ্রেপ্তার দেখিয়ে মামলা দায়ের করা হয়। এসময় তাদের কাছ থেকে লিফলেট, গেঞ্জি ও ডায়েরি জব্দ করা হয়েছে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/alokito_janapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন
https://www.youtube.com/channel/UCNzUOMDlhwvg5q6Mu_x3khQ

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category