শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লক্ষ্মীপুরে বাবাকে হত্যা; ছেলে-পুত্রবধূসহ অভিযুক্ত ৫

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫২ Time View

লক্ষ্মীপুরে- রায়পুর উপজেলার জমির লোভে বৃদ্ধ বাদশা মিয়া মোল্লাকে হত্যার অভিযোগে তার দুই ছেলে ও দুই পূত্রবধূসহ ৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। (লক্ষ্মীপুর- রায়পুর) আদালতে বৃদ্ধের অপর ছেলে মো. আলম এ অভিযোগ দায়ের করেন।

বাদীর আইনজীবী আনোয়ার হোসেন মৃধা বলেন, বাদীর লিখিত অভিযোগটি বিজ্ঞ আদালতের বিচারক তারেক আজিজ আমলে নিয়েছেন। এ ঘটনায় এফআইআর নথিভূক্ত করার জন্য বিচারক রায়পুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন মো. হাছানুজ্জামান ও তার স্ত্রী আয়েশা বেগম, মো. নুরুজ্জামান ও তার স্ত্রী এলাপি খাতুন এবং শাহ আলম। হাছানুজ্জামান ও নুরুজ্জামান মৃত বাদশা মিয়ার ছেলে। তারা রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের উত্তর রায়পুর গ্রামের বাসিন্দা।
মামলার এজাহার সূত্র জানায়, বৃদ্ধ বাদশা মিয়াকে প্রতারণা করে স্ত্রীদের নামসহ হাছানুজ্জামান ও নুরুজ্জামান তাদের নামে ১০৭ শতাংশ জমি লিখে নেয়। এরপর থেকে হাছানুজ্জামান তার ঘরের একটি কক্ষে বাবাকে আটকে রাখে। অপর ছেলে আলম ও ৩ মেয়ের সঙ্গে বাদশাকে যোগাযোগ করতে দিচ্ছিলেন না। পরবর্তীতে জমি লিখে নেওয়ার বিষয়টি জানতে পেরে আলম ও তিন মেয়ে বিষয়টি বাবাকে জানায়। এতে বাদশা জমির দলিলটি বাতিল করার জন্য আদালতে মামলা করার সিদ্ধান্ত নেয়। বিষয়টি জানতে পেরে গত ৬ জুলাই রাতে তাকে (বাদশা) অভিযুক্তরা লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এতে হাছানুজ্জামানের ঘরেই তিনি মারা যান। খবর পেয়ে ছেলে আলম ও তিন মেয়ে ঘরে ডুকে দেখেন বাদশার মাথায় ও ডান হাত রক্তাক্ত অবস্থায় রয়েছে। এতে বাবার মরদেহ দাফনে তারা বাধা দেয়। পরে নির্ধারিত সময় ৭ জুলাই সাড়ে ১১ টার আগেই তড়িঘড়ি করে জোরপূর্বক মরদেহ দাফন করে আসামিরা। এনিয়ে বাড়াবাড়ি না করার জন্য অভিযুক্তদের বিরুদ্ধে বাদীসহ সাক্ষীদের হুমকি দিয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category