শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

গোপালগঞ্জে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ ও স্বাস্থ্য বিষয়ক হেল্পডেস্ক স্থাপন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২০৫ Time View

করোনা মহামারী মোকাবেলায় যুবনেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশে, গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে বুধবার সকালে জনসচেতনতামূলক প্রচারণা, রোগী ও তার স্বজনদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং স্বাস্থ্য বিষয়ক পরামর্শ হেল্প ডেস্কের কার্যক্রম শুরু করা হয়েছে।

গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. জাকির হোসেন, গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ও শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত প্রকল্প পরিচালক ডা. অসিত কুমার মল্লিক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ন কবির, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) গোপালগঞ্জ জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. আব্দুলাহ আল মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বহিঃবিভাগে আগত চিকিৎসাসেবা নিতে আসা রোগী ও তার স্বজনদের মাঝে করোনা (কোভিড-১৯) মোকাবেলায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও চিকিৎসা বিষয়ক পরামর্শ প্রদান করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category