রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আন্তর্জাতিক কমান্ড কাউন্সিল কমেটি গঠন

 আরিফুর রহমান,মাদারীপুর
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৫৫ Time View

মুক্তিযুদ্ধের বীর সাহসী সৈনিকদের সন্তানদের নিয়ে গঠিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আন্তর্জাতিক কমান্ড কাউন্সিল কমেটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার চৌকুড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এর ছেলে সৌদি আরব প্রবাসী এইচ এম আলমগীর। সহ-সভাপতি পদে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডিবর্দি গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম হাওলাদারের ছেলে গ্রীস প্রবাসী রফিক হাওলাদার এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলীর ছেলে দুবাই প্রবাসী শেখ মোহাম্মদ ইদ্রিস।

এছাড়া কমেটিতে গ্রীস থেকে শ্রম ও প্রবাসী কল্যান সম্পাদক পদে মুক্তিযোদ্ধার সন্তান মো.রবিন , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা কাজী মৌসুমী পারভীন,সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকা চুমকি, নির্বাহী সদস্য পদে লিঙ্কন নূর, সাইদুর রহমান, মো. মেহেদী,মনির শিকদার, শামীম ওসমান ও মিন্টু মোল্লাকে নির্বাচিত করা হয়েছে। গত ৯ মে, ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ আন্তর্জাতিক কমান্ড কাউন্সিলের আংশিক কমেটি অনুমোদন করা হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু স্বাহ্মরিত এ কমেটির অনুমোদন দেওয়া হয়।

গঠনতন্ত্র অনুযায়ী ২বছরের জন্য এই কমেটির অনুমোদন দেওয়া হয়েছে। নব-নির্বাচিত সহ-সভাপতি রফিক হাওলাদার বলেন, এই কমেটিতে স্হান পাওয়ায় একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি। আমার প্রতি যে গুরুদায়িত্ব অর্পন করা হয়েছে ১৯৭১ সালের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে দেশও জাতির অগ্রগতির সপহ্মে নিরলস কাজ করে যাওয়ার চেষ্টা করবো সেই লহ্মে সকল প্রবাসী ভাই-বোনদের দোয়া সহযোগীতা কামনা করছি ।

গ্রীস থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সভাপতি, সাধারণ সম্পাদক,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদককে ধন্যবাদ জানিয়েছেন নব-নির্বাচিত কমেটির সকল নেতৃবৃন্দ।

 

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category