রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

যশোরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে দিন-রাত কাজ করে যাচ্ছে জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭৪ Time View

যশোর জেলা পুলিশের অভিভাবক জনাব প্রলয় কুমার জোয়াদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ে সঠিক নেতৃত্বে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়নে ও সর্বসাধারণকে করোনা সংক্রমণ হতে আরো বেশি সচেতন করতে জেলা পুলিশের প্রতিটা ইউনিট দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।কিন্তু গত কয়েক দিন ধরে লক্ষ্য করা যাচ্ছে যশোর জেলায় করোনা সংক্রমনের হার কিছুটা বৃদ্ধি পেয়েছে।

এরই প্রেক্ষিতে অদ্য ০৭/০৬/২০২১খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর এর নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম কোতয়ালী মডেল থানাধীন যে সকল এলাকায় করোনা সংক্রমণের হার বেশি সেই এলাকায় সর্বসাধারণের অবাদ চলাচল নিয়ন্ত্রণে কঠোর নজরদারিতে রেখেছে। একই সাথে আরো বেশি সচেতনতা বৃদ্ধি ও জনসমাগম ঠেকাতে বিভিন্ন এলাকার চায়ের দোকান এবং শপিংমলে নিয়মিত পুলিশি টহল ও সচেতনতামূলক মাইকিং চালানো হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল বলেন, আমাদের সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমি এবং আমাদের প্রতিটি ইউনিটের দায়িত্বরত কর্মকর্তাগণ কাজ করে যাচ্ছি। আমরা সংক্রমিত এলাকাটিতে অবাদ চলাচলে কিছুটা বিধি-নিষেধ এনেছি। এছাড়া সর্বসাধারণকে আরো বেশি স্বাস্থ্য সচেতন করতে নিয়মিত মাইকিং করে যাচ্ছি।

এই সংক্রমণ যেন প্রকট আকার ধারণ না করে সেজন্য আমরা প্রতিনিয়ত পাড়া-মহল্লার দোকান-পাট ও শপিংমলে তদারকি করে যাচ্ছি। মাস্ক ব্যবহারে সর্বসাধারণকে উদ্বুদ্ধকরণে প্রচারণা ও মাস্ক বিতরণ করে যাচ্ছি।তিনি আরো বলেন, আসুন আমরা সংক্রমণ হতে নিজে ও দেশকে রক্ষা করতে আরো বেশি সরকার ঘোষিত নির্দেশনাগুলো মেনে চলি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, জনাব আবু হেনা মিলন, পুলিশ পরিদর্শক(তদন্ত), কোতয়ালী মডেল থানা, জনাব শাহজাহান খান, পুলিশ পরিদর্শক সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও ফোর্সবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category