বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে কিশোর গাং কর্তৃক সন্ত্রাসী হামলা

 শাহাদাৎ হোসেন সরকার
  • Update Time : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৬৫ Time View

আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়ন না্ল্লা পাল্লায় মোঃ নজরুল ইসলাম পিতা আবুল হোসেন সন্রাসী হামলার আহত। খোঁজ নিয়ে জানা যায় পুর্ব শত্রুতার জেরে গত ২৪/০৫/২০২১ ইং তারিখ সকাল নয়টার সময় প্রতিবেশী

১। হাবিবুর রহমান হাবিব (৫৫) পিতা নজরুল ইসলাম ২। ইমন হোসেন (২২) পিতা কোরবান আলী, ৩। রাকিব হোসেন (২২) পিতা মজিবর, সর্ব সাং পাল্লা আশুলিয়া ঢাকা সহ অঙ্গাত ৫/৬ জন হত্যার উদ্দেশ্যে পথরোধ করে হামলা চালায় এমন অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে, নজরুল ইসলাম এর সাথে উক্ত ব্যক্তিদের পর্বের বিরত কে কেন্দ্র করে ঔদিন পাওনার ৩০,০০০ হাজার টাকা দিতে সাভার যাওয়ার সময় নৈহাটি মসজিদের সামনে পৌঁছালে ১নং আসামির ইন্দনে কিশোর গাং মোঃ ইমন হোসেন ও মোঃ রাকিব হোসেন দেশিও অস্ত্র সস্র দিয়ে হামলা চালায়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

ভুক্তভুগির স্ত্রী জনায় আসামি রাকিব হোসেন তার হাতে থাকা ধারালো সোরা দিয়ে আমার স্বামী নজরুল ইসলাম কে হত্যার উদ্দেশ্য পায়ের গোড়ালির রক কেটে দেয়।

আমার স্বামীর ডাক চিৎকারে লোকজন আগিয়া আসিলে সন্রাসী বাহিনী বিভিন্ন হুমকি প্রধান সহ প্রাননাশের হুমকি প্রধান করে চলে যায়। এলাকা বাসী উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নতি চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে রেফাট করা হয়। উক্ত ব্যক্তিদ্বয় এর আগেও একাধিক বার আমাদের বাড়িতে গিয়ে সন্রাসী হামলা চালালিয়েছে এবিষয়ে আশুলিয়া থানায় এর আগেও অভিযোগ দায়ের করা হয়েছিল।

উক্ত বিষয়ে ভুক্তভোগী মোঃ নজরুল ইসলাম এর স্ত্রী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এলাকা বাসী জানান কিশোর গাং এমন কোন অপরাধ নেই করে না এদের জন্য আমাদের সহ ছেলে মেয়েদের জীবনের কোন নিরাপত্তা নেই স্থানীয় প্রশাসন এবিষয়ে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমরা আশাবাদী আশুলিয়া থানা পুলিশ জানায়, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

 

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category