মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

লোহাগড়ায় সরকারি ঘর দেওয়ার নামে, প্রতারক চক্র হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা

মনির খান লোহাগড়া নড়াইল
  • Update Time : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৫১ Time View

লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের প্রতারক হারুন শেখ । পূর্বের বাড়ি কোটাকোল ইউনিয়নের ভাট পাড়া কোটাকোল গ্রামের প্রায় ১৫ টি বাড়ি থেকে ঘর দেওয়ার নামে প্রতারণার অভিযোগ পাওয়া যায়।

প্রত্যেকটি বাড়ি থেকে বসত ঘর প্রতি ৫০০০০ হাজার ৬০০০০ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছে। অভিযুক্ত হারুন শেখ এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি উল্লেখিত বিষয় টি স্বীকার করে বলেন আমাকে দিয়ে এই অন্যায় কাজ গুলি করিয়েছে আমাদের একই ইতনা গ্রামের মিরাজ শেখ , টাকা পয়সা সব ই আমাকে দিয়ে তুলে এনে মিরাজ শেখ নিজে নিয়েছে।

মল্লিক পুর ইউনিয়নের মঙ্গল হাটা গ্রামের প্রায় ১০টি বাড়ি থেকে এমন ভাবে অভিনব কায়দায় ঘর দেওয়ার নামে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। সাথে গভীর নলকূপ স্থাপন করে দিবে বলে ও হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
 https://www.facebook.com/alokitojanapad

হারুন শেখ বলেন মিরাজ শেখ আমাকে ব্যাবহার করে এই টাকা টা হাতিয়ে নিয়েছে। ইতনা, মঙ্গল হাটা,কোটাকোল, এই তিন টি গ্রাম থেকে হারুন শেখ এর প্রতারণা কে বিশ্বাস করে শেষ সম্ভব অল্প কিছু জমি ছিল সেটাকে বন্ধক রেখে নতুন ঘর পাওয়ার আশায় ঘর না পেয়ে দিশে হারা ঐ এলাকার গরীব অসহায় মানুষ।

হারুন শেখ ঘর ভুক্ত ভোগীদের বলেন এমপি মাশরাফি বিন মর্তুজা মিরাজ শেখ এর বন্ধু , প্রত্যেকের বাড়িতে নতূন ঘর করে দেওয়া হবে।এমন ভাবে অনেকের বাড়িতে ২০০০ ইট এনে রেখেছে। বর্তমান হারুন শেখ ও মিরাজ শেখ ঢাকা গিয়ে গা ঢাকা দিয়েছে বলে জানান ঘর ভুক্ত ভোগীরা।

কোটাকোল ইউনিয়নের মেম্বার খোকন কে ঘর বিষয়ে জানালে তিনি বলেন আমি কিছু ই জানিনা ওরা টাকা দিয়েছে আমাকে জানাই দেয়ন নাই। ঘর ভুক্ত ভোগীরা আরো বলেন ঐ প্রচারক দুই জন কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান।

 

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category