মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতা জের ধরে হত্যা,বাড়ী ঘরে ভাংচুর-লুটপাট

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১৩৭ Time View

উপজেলায় দলাদলি ও জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতা জের ধরে সালাম শেখ (৬০) ও মোতাহার দর্জি (৫০) নামের দুই ভ্যান চালককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে।

রোববার রাতে ও সোমবার সকালে উপজেলার হোসেনপুর ও মজুমদারকান্দি গ্রামে এ দুইটি ঘটনা ঘটে। নিহত সালাম শেখ উপজেলার হোসেনপুর ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামের মৃত আজিত শেখের ছেলে এবং নিহত মোতাহার দর্জি একই উপজেলার মজুমদারকান্দি খালপাড় এলাকার মৃত কালু দর্জির ছেলে। এ ঘটনায় হোসেনপুর ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামের কয়েকটি বসতবাড়িতে ভাংচুর ও লুটপাট চালায় নিহত সালাম শেখের লোকজন।

আলোকিত জনপদ ফেসবুক পেজঃ https://www.facebook.com/alokitojanapad

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামের আয়নাল শেখ গ্রুপের সাথে সুকুর আলী খালাসি গ্রুপের দীর্ঘদিন যাবত দ্বন্দ চলে আসছিল। এর আগে দু-গ্রুপের সংঘর্ষে সুকুর আলী খালাসি গ্রুপের দুইজন নিহতের ঘটনায় আয়নাল ও তার দলের ৮৩ জনকে গ্রেফতার করা হয় এবং তারা দুইদিন আগে জেল হাজত থেকে জামিনে এসেছে।

এরই জের ধরে আয়নাল গ্রুপের লোক সালাম শেখ রবিবার রাতে ভ্যান চালানোর সময় হোসেনপুর বাজার-চান্দের বাজার রাস্তার চান্দের বাজার ব্রীজের কাছে একা পেয়ে প্রতিপক্ষ এমদাদুল শেখ(৩২), আতিয়ার মাতুব্বর(৪৫), রফিক মাতুব্বর(৪০) গংরা কুপিয়ে ফেলে রেখে গেছে বলে স্বজনদের অভিযোগ।

পরে এলাকাবাসি তাকে ক্ষতবিক্ষত অবস্থায় রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করে। এ ঘটনায় সোমবার সকালে প্রতিপক্ষ সুকুর আলী গ্রুপের লোকেদের কয়েকটি বসতবাড়িতে ভাংচুর ও লুটপাট চালানো হয়। অপরদিকে একই উপজেলার মজুমদার কান্দি খালপাড় এলাকার বাড়ির পাশের পাটক্ষেতে ভ্যান চালক মোতাহারের রক্তাক্ত মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। সোমবার সকালে মরদেহটি দেখতে পায় এলাকাবাসি। এসময় রাজৈর থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তার একটি জায়গা নিয়ে ৩-৪ বছর যাবত বাসাবাড়ি গ্রামের কয়েকজনের সাথে মামলা চলছে বলে জানা গেছে।

তবে, ধারনা করা হচ্ছে দুটি হত্যাকান্ড পরিকল্পিত ভাবে করা হয়েছে। সালাম শেখের রক্তাক্ত অবস্থায় কথা বলা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হয়েছে। একই দিনে দুটি হত্যাকান্ডের ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে পুলিশ ঘটনা উন্মোচনের জন্য চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

রাজৈর থানার ওসি মো. শেখ সাদিক জানান, আমরা দুইজন ভ্যান চালকের লাশ পৃথক দুটি স্থান থেকে উদ্ধার করেছি। একজনকে হাসপাতালে আনলে মারা যায়। অপরজনকে একটি পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়। এখনো কেউ মামলা করেনি। তাছাড়া কাউকে এখনো আটক করা যায়নি।

 

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category