রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

লক্ষ্মীপুরে বড় ভাইয়ের হামলায় সাংবাদিক সহ শিশু কন্যা আহত

সোহেল হোসাইন,লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৪৩ Time View

লক্ষ্মীপুরে আপন বড় ভাইয়ের হামলায় ৯ বছরের কন্যাসহ মারাত্মক জখম হয়েছেন দৈনিক লাখোকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নুর মোহাম্মদ (৪০)। সোমবার (২৬ এপ্রিল) বিকাল ৫ টার দিকে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইইউপির আজিজিয়া জামে মসজিদের সামনে এঘটনা ঘটে।

জানা যায়,কয়েক মাস আগে সাংবাদিক নুর মোহাম্মদ ও তার আপন বড় ভাই মোঃ এছাকের (৬০) সাথে পৈত্তিক সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে দন্ধ হয়।

পরে ওই সাংবাদিক লক্ষ্মীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।এতে তার বড় ভাই এছাক ক্ষীপ্ত হয়ে সোমবার বিকেলে অর্তকিতভাবে হামলা চালায়।

এতে ওই সাংবাদিকের মাথা ফেটে যায় এবং সাথে থাকা শিশু কন্যার ডান হাত ভেঙ্গে যায়।পরে আহত ওই শিশু তার পিতাক স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

যার ভর্তি রেজিস্ট্রেশন নং যথাক্রমে-১০৪৬৫/৫২, ২৭১৯/২৫ এঘটনায় ওই সাংবাদিকের মাথায় কয়েকটি সেলাই এবং তার শিশু কন্যাকে চিকিৎসা দেওয়া হয়েছে হাসপাতাল কতৃপক্ষ জানায়।

এব্যাপারে অভিযুক্ত ইছাকের সাথে একাধিকবার গণমাধ্যম কর্মীরা যোগাযোগের চেষ্টা করেও ব্যার্থ হন। এব্যাপারে ওই ভুক্তভোগী সাংবাদিক বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় মামলা দায়ের করেছে বলে জানা যায়।

এবিষয়ে গণমাধ্যম কর্মীরা লক্ষ্মীপুর মডেল থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিমের নিকট জানতে চাইলে তিনি জানান, অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে। উল্ল্যেখ্য, এঘটনার পর থেকে অভিযুক্ত ইছহাক মিয়া এলাকা থেকে পলাতক রয়েছে জানা যায়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category