বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গোপালগঞ্জের ২টি আসন থেকে জাকের পার্টি দুই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে গোপালগঞ্জের ২টি আসন থেকে জাকের পার্টি দুই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

আজ রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন করেন এবং তিনি তা গ্রহণ করেন।

প্রত্যাহারকৃত প্রার্থীরা হলেন, সংসদীয় আসন ২১৫ গোপালগঞ্জ-০১ আসন থেকে জাকের পার্টির মনোনীত প্রার্থী মো: দেলোয়ার হোসেন। অপরজন সংসদীয় আসন ২১৬ গোপালগঞ্জ-০২ আসন থেকে জাকের পার্টির মনোনীত প্রার্থী মোহাম্মদ সাজ্জাদ হোসেন মিয়া।

কেন্দ্রীয় সিদ্ধান্তে এই দুই প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে জানিয়েছেন তারা। এছাড়া সংসদীয় আসন ২১৭ গোপালগঞ্জ-০৩ আসনে জাকের পার্টির মনোনীত প্রার্থী মাহাবুর মোল্যা নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

ফলে গোপালগঞ্জ-০১ আসনে ৫ জন, গোপালগঞ্জ-০২ আসনে ৬ জন ও গোপালগঞ্জ-০৩ আসনে ৬ জন প্রার্থী রইলেন। গোপালগঞ্জ-০১ আসনে ৫ প্রার্থীরা হলেন, মোহাম্মদ ফারুক খান এমপি (আওয়ামী লীগ), এ্যাভোকেট সহিদুল ইসলাম মোল্যা (জাতীয় পার্টি), মো: কাবির মিয়া (স্বতন্ত্র), জাহিদুল ইসলাম (তৃণমুল বিএনপি) ও শেখ মো: আব্দুল্লাহ (ন্যাশনাল পিপলস পার্টি)।

গোপালগঞ্জ-০২ আসনে ৬ প্রার্থীরা হলেন, শেখ ফজলুল করিম সেলিম এমপি (আওয়ামী লীগ), কাজী শাহীন (জাতীয় পার্টি), মো: আমিনুল হাসান শাহীন (স্বতন্ত্র), মো: জামাল উদ্দিন শেখ (তৃণমুল বিএনপি), মো: ফুল মিয়া মোল্লা (জাসদ) ও মামুনুর রশীদ (মুক্তির জো্ট) গোপালগঞ্জ-০৩ আসনে ৬ প্রার্থীরা হলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি (আওয়ামী লীগ), এম নিজাম উদ্দিন লস্কার (বাংলাদেশ সুপ্রিম পার্টি), মো: সহিদুল ইসলাম মিন্টু (বাংলাদেশ কংগ্রেস), শেখ আবুল কালাম (ন্যাশনাল পিপলস পার্টি), সৈয়দা লিমা হাসান (গণফ্রন্ট) ও মাহাবুর মোল্লা (জাকের পার্টি)।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category