শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১১৫ Time View

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চর আবাবিল ইউনিয়নে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন কালে এসএ টিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ও গাড়ি ভাংচুরের এই ঘটনার বিষয়ে জন্য রবিবার সকাল ১১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন পালন করা হয় ।

উক্ত ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোচ্চার হোন লক্ষ্মীপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

এই সময় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রধান মোঃ কামাল হোসেন, দৈনিক সংগ্রাম প্রতিনিধি সেলিম উদ্দিন নিজামী, এসএ টিভি লক্ষ্মীপুর প্রতিনিধি সাংবাদিক আবদুস শহিদ, ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি আব্বাস হোসেন, গ্লোবাল টেলিভিশন প্রতিনিধি অ আ আবীর আকাশ, মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ও দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি মোঃ মনির হোসেন। উল্লেখ্য ,উক্ত সন্ত্রাসী হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও সন্ত্রাসীদের কাউকে গ্রেফতার করা হয়নি বলে সাংবাদিকগন ক্ষোভ প্রকাশ করেন এবং অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category