শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কালকিনিতে জেলা প্রশাসকের সঙ্গে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২২৫ Time View
মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গের সঙ্গে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে এ সভা করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপংকর তঞ্চঙ্গ্যারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, পৌরসভার মেয়র এস এম হানিফ, সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ, উপজেলা ভুমি সহকারি কমিশন ভূমি মোঃ সাইফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মিল্টন বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল, পল্লিবিদ্যুত সমিতির ডিজিএম আব্দুল মাজেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল জলিল, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মালেক, প্রধান শিক্ষক বিএম হেমায়েত হোসেন।
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মোঃ বেল্লাল হোসেন ও উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক রেজাউল ফরাজী প্রমুখ। এ সসময় বক্তব্য রাখেন কালকিনি ও ডাসার দুই উপজেলার সমন্বয়ে গঠিত ভূরঘাটা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার সাংবাদিক মোঃ জাফরুল হাসান ও সাধারন সম্পাদক ও আনন্দ টিভির সাংবাদিক ম.ম হারন অর রশিদ প্রমুখ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category