শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

গোপালগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৬৯ Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব -১৭) এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে

গোপালগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সোমবার (৭ জুন) জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচ বালিকা (অনুর্ধ্ব -১৭) টুঙ্গিপাড়া উপজেলা একাদশ মুকসুদপুর উপজেলা একাদশকে ২-০ গোলে পরাজিত করে শিরোপা জয়লাভ করে। দিনের অপর ম্যাচ বালক (অনূর্ধ্ব -১৭) টুঙ্গিপাড়া উপজেলা একাদশ কাশিয়ানী উপজেলা একাদশকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা জয়লাভ করে।
রেফারি আ. রহমান ঢালি’র নেতৃত্বে সহকারী রেফারি কামাল আহমেদ, আলী আকবর ও ৪র্থ রেফারি আহম্মেদ আলী খান সম্মিলিতভাবে ফাইনাল খেলা পরিচালনা করেন।

তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখতে বিভিন্ন উপজেলা ও পৌরসভা থেকে শেখ মণি স্টেডিয়ামে বিপুল সংখ্যক দর্শক ও ফুটবলপ্রেমীদের সমাগম ঘটে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)
মো. ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সঞ্চালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আব্দুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি দেদারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক বি এম ফোরকান বিশ্বাস, পৌর কাউন্সিলর মঈনুল ইসলাম অপু, শেখ আলমগীর হোসেন, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, হারুন অর রশিদ পিনু, মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জুবায়ের রহমান রাশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহিদা সুলতানা তার সংক্ষিপ্ত বক্তব্যে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এ বিজয়ী বালক ও বালিকা উভয় দলকে ভালো ভাবে অনুশীলন করে দুর্দান্ত ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে গোল্ডকাপ অর্জন করার আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে খেলোয়াড়দের কঠোর অনুশীলনের মাধ্যমে দক্ষ ফুটবলার হিসেবে গড়ে তুলতে জেলা ক্রীড়া কর্মকর্তাকে নির্দেশনা দেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category