শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

মাদারীপুরে এনটিভির স্টাফ রিপোর্টার এর পিতার ইন্তেকাল

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৮ Time View


আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, এনটিভি‘র মাদারীপুরের স্টাফ রিপোর্টার এম.আর মার্তুজার পিতা, বাংলাদেশ প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ডা: আবদুর রহমান বার্ধক্যজনীত কারণে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে শহরের কলেজ রোডস্থ তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০৩ বছর।
তিনি ৪ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি, মাদারীপুর প্রেসক্লাব, জেলা সাংবাদিক কল্যাণ সমিতি, মৈত্রী মিডিয়া সেন্টারের নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category