শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

বড়গাংদিয়াতে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর শুভ উদ্বোধন।

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৯ Time View


ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আইটিতে দক্ষতা অর্জন করা সকলেরই প্রয়োজন। বর্তমান যুগ আইটির যুগ। বর্তমান যুগে আইটি বিভাগে দক্ষতা ছাড়া যেন কোন কিছুই সম্ভব নয়। এই সময়ে তরুন-তরুনী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষেরও আইটি ব্যবহারের দক্ষতার প্রয়োজন হয়ে পড়েছে। আইটি বিষয়ে দক্ষতা অর্জন করা বর্তমান সময়ে এ যেন এক প্রতিযোগীতা। আমরা সবাই আইটিতে এক্সপার্ট হতে চাই। কিন্তু আইটি বিষয়ের সঠিক জ্ঞান অর্জনের জন্য সুন্দর পরিবেশ ও দক্ষ শিক্ষক একান্ত প্রয়োজন।দৌলতপুর উপজেলার বড়গাংদিয়া গার্লস স্কুল সংলগ্ন এলাকায় মনোরম পরিবেশ ও অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে গড়ে উঠেছে “কলিম উদ্দিন মাস্টার ফাউন্ডেশন” কম্পিউটার ট্রেনিং সেন্টার।

মঙ্গলবার (২২শে সেপ্টেম্বর) সন্ধ্যায় সাবেক প্রধান শিক্ষক মতিউল আলম বাচ্চু
এর সভাপতিত্বে ও “কলিম উদ্দিন মাস্টার ফাউন্ডেশন” কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক আব্দুল্লাহ হেল সুইট এর সঞ্চলনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যেমে কম্পিউটার ট্রেনিং সেন্টার এর শুভ উদ্বোধন করেন
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের জ্যেষ্ঠ মেডিসিন বিশেষজ্ঞ ডা. এ এস এম মুসা কবির।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বড়গাংদিয়া নাসির উদ্দিন মহাবিদ্যালয়ের সাহেব প্রিন্সিপাল রেজাউল হক, বাজার কমিটির সভাপতি আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, বিশিষ্ট সমাজসেবক জহির উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য” উক্ত কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে অফিস প্রোগ্রামে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত কারিগরি শিক্ষা বোর্ডের সার্টিফিকেট দেওয়া হয়।
এছাড়া আউটসোর্সিং, ফ্রিলান্সিং শিখে মাসে ৬ থেকে ১০হাজার টাকা ইনকাম করা যায়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category