শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

বিক্রম দোরাইস্বামী, ভারতের নতুন হাই কমিশনার বাংলাদেশে এলেন পায়ে হেঁটে।

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৯৫ Time View
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশের সময় সকাল ১০টায় ভারতের নতুন হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী ঢোকার পর সাংবাদিকদের মুখোমুখি হন! করোনাভাইরাস মহামারীকালে বিমান চলাচল বন্ধ থাকায় হেঁটে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ভারতের মিশনের দায়িত্ব নিতে এলেন বিক্রম কুমার দোরাইস্বামী।
ত্রিপুরা থেকে সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশে আসেন ভারতের নতুন হাই কমিশনার। সেখান থেকে ঢাকায় রওনা হন তিনি।
রীভা গাঙ্গুলীর উত্তরসূরি হিসেবে ঢাকায় নয়া দিল্লী মিশনের দায়িত্ব নিচ্ছেন দোরাইস্বামী।
সকাল ১০টার দিকে নতুন ভারতীয় হাইকমিশনারকে আখাউড়া চেকপোস্টে স্বাগত জানান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে আলম, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মিজানুর রহমান ও আখাউড়া থানা পুলিশের ওসি রসুল আহমদ নিজামী।
ঢাকায় রওনা হওয়ার আগে আখাউড়ায় উপস্থিত সাংবাদিকদের দোরাইস্বামী বলেন, বাংলাদেশের সঙ্গে সম্পর্কোন্নয়নে দায়িত্ব পালনের সুযোগ পেয়ে তিনি আনন্দিত।
“ভারতের সবচেয়ে নিকটতম প্রতিবেশী দেশ বাংলাদেশ। ভারতে আমরা বাংলাদেশকে আমাদের সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু মনে করি।”
সাংবাদিকদের একের পর এক প্রশ্নে তিনি বলেন, “বাংলাদেশের সাথে আরও কীভাবে অংশীদারিত্ব বাড়ানো যায়, সেটি নিয়ে আমি কাজ করব।
“মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার পরই আমি কথা বলব। এখন কিছু বলা অনুচিত হবে। নইলে মানুষ বলবে, আমি বেশি বলে ফেলছি।”
দুপুরে তিনি ঢাকায় পৌঁছান বলে ভারতীয় হাই কমিশনের এক কর্মকর্তা জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category