শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

গাইবান্ধায় পৌর আওয়ামী লীগের উদ্দ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৭ Time View
মোঃশরিফুল ইসলাম সবুজ,স্টাফ রিপোর্টার
দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে পৌর আওয়ামীলীগ ও পৌর মেয়রের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দলীয় সভানেত্রীর কল্যাণে গাইবান্ধা পৌর এলাকার সকল মসজিদ, এতিমখানা ও পৌরসভা মিলনায়তনে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া বিভিন্ন এলাকায় এতিম ও দু:স’দের মাঝে খাবার বিতরন করা হয়।
এসব কর্মসুচীতে পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাংগঠনিক সমপাদক খান মোহাম্মদ সাঈদ হোসেন জনিম, আব্দুর রউফ, হিরু মিয়া প্রমুখ। এছাড়া জেলা কৃষক লীগের উদ্যোগে দোয়া মাহফিল কর্মসূচী পালন করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category