শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

ডাঃ দিলীপ রায়ের বিরুদ্ধে অপপ্রচার বোয়ালমারীতে চিকিৎসকদের মানববন্ধন

সনত চক্র বর্ত্তী ফরিদপুর
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৭৫ Time View

বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা ও শিক্ষা কাউন্সিলের চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহসভাপতি ডাঃ দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় ফরিদপুরের বোয়ালমারীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে বোয়ালমারী চৌরাস্তায় উপজেলার সর্বস্তরের হোমিওপ্যাথিক চিকিৎসকদের ব্যানারে এ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন বোয়ালমারী উপজেলা শাখার সভাপতি ডাঃ আবু মুসা খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ প্রণয় কান্তি লস্কর, বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা ও শিক্ষা কাউন্সিল মেডিকেল সেন্টার বোয়ালমারী পৌরসভা কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ মিহির কান্তি পাল, ডাঃ দিলীপ কুমার রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ চঞ্চল কুমার বিশ্বাস, ডাঃ দিনেশ কুমার রায়, ডাঃ পলাশ কুমার প্রামাণিক, ডাঃ রেজাউল করিম, বোয়ালমারী হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশনের সহসভাপতি ডাঃ সমির কুমার বালা, বাংলাদেশ হোমিওপ্যাথি গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ এস বসু ও হোমিওপ্যাথি গবেষণা পরিষদের ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ ফারুক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, ডাঃ দিলীপ কুমার রায় একজন সৎ ও আদর্শবান মানুষ। তার অবৈধ বা অদৃশ্যমান কোন সম্পদ নেই। সারা জীবন তিনি সৎ উপায়ে এবং বৈধ পন্থায় যে অর্থ-সম্পদ অর্জন করেছেন তা সমাজ ও আর্তমানবতার সেবায় ব্যয় করছেন। একটি অসাধু গোষ্ঠী সম্পূর্ণ অসৎ উদ্দেশ্যে ডাঃ দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা ডাঃ দিলীপ রায়কে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করে সাংগঠনিক ফায়দা হাসিল করতে চায়। কিন্তু তাদের এ চক্রান্ত কোন দিনই সফল হবে না। এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, আমরা হোমিওপ্যাথিক চিকিৎসক সমাজ সবসময় ডাঃ দিলীপ রায়ের পাশে আছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category